1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ-কন্যার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : নেটমাধ্যমে বেশ জনপ্রিয় শাহরুখ এবং গৌরী খানের কন্যা সুহানা। সুহানা শুধু ‘স্টার কিড’ নন, বলিউড বাদশা-র কন্যা হওয়ার সুবাদে বেশ কয়েক দিন ধরেই তাঁর বলিউডে আত্মপ্রকাশ নিয়ে কানাঘুষো চলছিল। অবশেষে হয়তো সেই প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে।

ইনস্টাগ্রাম এবং ফেসবুকে বেশ সক্রিয় থাকেন সুহানা খান। নিজের ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করে তরুণ প্রজন্মের কাছে ইতিমধ্যেই সুহানা বেশ পরিচিত মুখ, বলা যেতে পারে ‘স্টাইল আইকন’।

২০১৮ সালে এক পত্রিকার প্রচ্ছদের মাধ্যমে ফ্যাশন দুনিয়ায় প্রবেশ ঘটে শাহরুখ-কন্যার। এ ছাড়াও তিনি একটি স্বল্পদৈর্ঘ্যের ছবি এবং বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এ বার জো়য়া আখতারের ছবির মাধ্যমে হয়তো বলিউডে প্রবেশ ঘটতে চলেছেন সুহানার।

 

‘আর্চী কমিকস’ অবলম্বনে ছবি বানাতে চলেছেন জাভেদ আখতার-কন্যা। নেটফ্লিক্সের এই মিউজিক্যাল ছবিতে সুহানা খান ছাড়াও আত্মপ্রকাশ করতে পারেন বলিউডের বেশ কিছু ‘স্টার কিড’। জো়য়া আখতারের এই ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করতে পারেন জাহ্নবী কপূরের ছোট বোন খুশি কপূরও, অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা।

গত নভেম্বরে নেটমাধ্যমে ‘আর্চী কমিকস’ অবলম্বনে ছবি করার কথা ঘোষণা করেন জোয়া। যদিও ‘স্টার কিড’দের অভিনয় নিয়ে জো়য়া বা কেউই মুখ খুলতে চাননি। এই ছবির সহকারী প্রযোজনায় থাকছে জোয়ার ‘টাইগার বেবি ফিল্মস’ এবং ‘গ্রাফিক ইন্ডিয়া’।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..